মিরসরাইয়ে যুবলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল,কেককাটা, বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মাইনুর ইসলাম রানার সভাপতিত্বে এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম খলিল ভূঁইয়া,৮ নং ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উদ্দিন, ৫নং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাত্তার, উপজেলা যুবলীগ সদস্য শামিম, ওহিদুল হক,নাজিম উদ্দিন রাসেল সহ উপজেলা যুবলীগ নেতা জাহেদ ভূইয়া,মিঠু,নুর হোসেন, শাহজাহান মিয়াজী,রিয়াদ বাবু,নাইম ভূইয়া,নুরুদ্দিন শামীম,রিমু, জাবেদ,শাহাদত বাদশা,রনি,শাহরিয়ার প্রমুখ। আরো উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ছাত্রনেতা সোহরাওয়ার্দী নিজামী নওফেল,ফাহিমুল হুদা,মাহমুদ হৃদয়, আরিফুল ইসলাম মাহিম,ফারসি,মিনহাজ,বাপ্পি,জিতু,আশ্রাফ,সালাউদ্দিন,
সহ বিভিন্ন ইউনিট থেকে আগত ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দ।

মাইনুর ইসলাম রানা বলেন, শেখ হাসিনা সমগ্র জাতিকে নিষ্ক্রিয়তা, নির্জীবতা, বিমূঢ়তা থেকে মুক্ত করার জন্য দীর্ঘ লড়াই সংগ্রাম চালিয়ে আসছেন। সংগঠক হিসেবে নিজ দলকে করে তুলেছেন গতিশীল। শুধু বাংলাদেশ এবং বাঙালির মাঝে শেখ হাসিনাকে দেখতে গেলে ছোট গণ্ডিতে ছোট করে দেখানো হয়। প্রকৃতপক্ষে তিনিই বাঙালী পথিক এবং পুরো দেশের প্রতিনিধি। বহির্বিশ্বে বাঙালির অগ্রগতিকে তিনি যতখানি সামনে তুলে এনেছেন তা অতুলনীয়। বাংলাদেশকে সমৃদ্ধ দেশ এবং বাঙালিকে সমৃদ্ধ জাতি হিসেবে সামনে এগিয়ে নেয়ার প্রত্যাশী শেখ হাসিনা। বাংলাদেশ নামক রাষ্ট্রটির অগ্রগতির নায়ক শেখ হাসিনা বিশ্বনায়ক অভিধার দিকে ক্রমশ এগিয়ে চলেছেন। যা জাতি হিসেবে বাঙালির জন্য গৌরবের।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*