মিরসরাইয়ে লায়ন্স ক্লাবের উদ্যোগে ৬৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক…

লায়ন্স ক্লাব অব মিরসরাই ও খুলশী এর উদ্যোগে মিরসরাইয়ে ৬৫০ গরীব, প্রতিবন্ধি ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৭ মে) উপজেলার নয়দুয়ারিয়ায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স এর হডকোয়ার্টার রিজিওন পার্সন লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী । এছাড়া আরো উপস্থিত ছিলেন জার্মান থেকে আগত বিশিষ্ট চিকিৎসক মি ডেভিড, লায়ন ওয়াহিদা জেসমিন, সাদমান চৌধুরী, চট্টগ্রামস্থ মিরসরাই এসোসিয়েশনের সভাপতি লায়ন আবু তাহের, মিরসরাই ক্লাবের সাবেক সভাপতি এজেডএম সাইফুল ইসলাম টুটুল, লায়ন কাজী ইমাম উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, নিজাম উদ্দিন, সাংবাদিক লায়ন মাহবুবুর রহমান পলাশ, লায়ন মাঈন উদ্দিন মনি, খুলশী ক্লাবের লায়ন সদস্য মোঃ আশরাফ ও তছলিম চৌধুরী প্রমুখ। পরে অতিথিবৃন্দ মসজিদিয়া বজলুছ ছোবহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন। উক্ত পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা পরিবারের অন্যতম জনাব মহিউদ্দিন চৌধুরী।
লায়ন্সের সাবেক গভর্ণর প্রফেসর কামাল উদ্দিন চৌধুরীর সৌজন্যে উক্ত ৬৫০ জন দুঃস্থ জনকে ইফতার সামগ্রী বিতরনের প্রতিটি ব্যাগে ছিল ৩ কেজি ছোলা, ৪ কেজি চিনি, ২ কেজি সয়াবিন তেল, ৫ কেজি পিয়াজ, ১ কেজি সেমাই ও ২ কেজি করে চিড়া ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*