মিরসরাইয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশ নিলো ৩ উপজলোর ১৮৯ প্রতিযোগী


নিজস্ব প্রতিনিধি…
মিরসরাই উপজেলার কওমী মাদ্রাসাসমূহের সংগঠন আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস’র ব্যবস্থাপনায় হিফজুল কোরআন প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার (১ এপ্রিল) মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মিরসরাই, সীতাকুন্ড ও ছাগলনাইয়া উপজেলার ৩২ টি মাদ্রাসার ১৮৯ জন প্রতিযোগী।

৩ টি বিভাগে ১ থেকে ৩০ পারা পর্যন্ত ৮ জন, ১ থেকে ২০ পারা পর্যন্ত ৭ জন এবং ১ থেকে ১০ পারা পর্যন্ত ৩ জন প্রতিযোগীকে পুরুষ্কৃত করা হয়।
আবুরহাট মনিরুল ইসলাম মাদ্রাসার মুহতামিমও আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস’র সভাপতি মাওলানা নুরুল হুদার সভাপতিত্বে মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা জাফর উল্ল্যাহর সঞ্চালনায় এবং আবুরহাট মনিরুল ইসলাম মাদ্রাসার নির্বাহী পরিচালক মাওলানা শহীদুল ইসলামের সার্বিক পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস’র সাধারণ সম্পাদকও জামালপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা মকসুদ আহম্মদ, মসজিদিয়া ইউনুছিয়া ইসলামিয়া নয়দুয়ারিয়া মাদ্রাসার মুহতামিমও আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস’র সহ-সভাপতি ফজলুল হক, সমাজসেবকও শিক্ষানুরাগী শামসুল হুদা ভূঁইয়া প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*