মিরসরাইয়ে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

মিরসরাই প্রতিনিধি::
২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে মিথ্যা গুজব রটিয়ে ধর্মীয় হেযবুত তওহীদের দুই সদস্যকে জবাই করে হত্যা, বাড়ি লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের বিচারের দাবিতে এবং হেযবুত তওহীদের বিভিন্ন কৃষিভিত্তিক ও শিক্ষামূলক উন্নয়ন প্রকল্পগুলোর নিরাপত্তা নিশ্চিতের দাবিতে মিরসরাইয়ে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ।
বুধবার (১৬ মার্চ) সকাল ১১ টায় মিরসরাই উপজেলা হেযবুত তওহীদের আয়োজনে মিরসরাই প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,হেযবুত তওহীদের চট্টগ্রাম জেলা সভাপতি তানভীর উল আলম ও ফেনী জেলার সভাপতি নুরুল আবছার সোহাগ।
লিখিত বক্তব্যে তারা বলেন, হেযবুত তওহীদের দুই সদস্যকে জবাই করে হত্যার ছয় বছর পেরিয়ে গেছে অপরাধীদের বিচার হয়নি। হামলার ঘটনায় জড়িত থাকা বহু আসামি স্থানীয় রাজনৈতিক দলগুলোর আশ্রয়ে নির্বিঘেœঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে আইনের আতাওয়া আনছে না। আমরা হত্যার সঙ্গে জড়িতদের বিচার চাই।
এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের চট্টগ্রাম জেলা কমিটির উপদেষ্টা নজরুল ইসলাম, মিরসরাই থানার সভাপতি মহিবুর রহমান, জোরারগঞ্জ থানার সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*