মিরসরাইয়ে ৩৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ৩৫কেজি গাাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (৯ আগস্ট) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ভাঙারপুল সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে তাকে আটক করা হয়।

আটককৃতের নাম মো. বাদশা (২২)। সে ফেনী জেলার ছাগলনাইয়া থানার চম্পকনগর এলাকার মধ্যম মটুয়া প্রকাশ মিজি বাড়ির মৃত আলী আশরাফের ছেলে।

র‌্যাব-৭ উপ-পরিচালক আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, গোপন সংবাদের বিত্তিতে খরব পেয়ে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ভাঙারপুল সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে। এসময় ফেনী থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা দাওয়া করে মো. বাদশা কে আটক করা হয়। পরবর্তীতে তার দেখানোমতে প্রাইভেটকারের পিছনের বড়ির ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩৫.৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় তার ব্যবহৃত প্রাইভেটকারটি (চট্ট মেট্রো-ভ-০২-০৫৫৯) জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাদশা জানায়, সে দীর্ঘ দিন যাবৎ ফেনী থেকে বিভিন্ন মাদক ব্যবাসয়ীদের থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫লক্ষ ৪০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। এই ঘটনায় মিরসরাই থানায় মাদকদ্রব্যে আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নাম্বার ৪।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*