মিরসরাইয়ে ৬ বছরেও চুক্তির ২ লক্ষাধিক টাকা না পেয়ে থানায় অভিযোগ ব্যবসায়ীর


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ৬ বছরেও চুক্তির ২ লক্ষাধিক টাকা না পেয়ে থানায় অভিযোগ দিয়েছেন এক ব্যবসায়ী। দীর্ঘ সময় অপোর পর অবশেষে সোমবার (২৮ সেপ্টেম্বর) জোরারগঞ্জ থানায় ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ (নম্বর-৪৫২) দেন। তিনি ফেনীর মিজান রোড়ের কাজী ইলেকট্রিক সার্ভিসের সত্বাধিকারী।
ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেন বলেন, ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি আমার সাথে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ফেনী রয়েল হাসপাতালের চেয়ারম্যান মাহতাবুর রশিদের একটি ব্যবসায়িক চুক্তি হয়। চুক্তিতে দুই হাসপাতালে ইলেকট্রিক সামগ্রী সরবরাহের পাশাপাশি আমি ইলেকট্রিকের যাবতীয় কাজও সম্পাদন করি। একাধিক স্বাক্ষীর উপস্থিতিতে প্রায় ১৪ লক্ষাধিক টাকার চুক্তির প্রায় টাকা পরিশোধ করলেও বর্তমান পর্যন্ত পাওনা আরো ২ লক্ষ ৩৩ হাজার টাকা আজ প্রায় ৬ বছরেও পরিশোধ করেননি তিনি। পাওনা টাকাগুলো বিভিন্ন সময় আমি চেয়ে আসলেও আজ বা কাল করতে করতে ৬ বছর গড়িয়ে যায়। তাই আমি কোন উপয়ান্ত না পেয়ে অবশেষে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।


অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাহতাবুর রশিদ প্রতারক ও বাটপার প্রকৃতির, আইনের কোন তোয়াক্কা করেন না। এছাড়া থানায় অভিযোগ দায়ের করলে কাজী জাহাঙ্গীর হোসেন ও তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যার হুমকি প্রদান করেন।
এই বিষয়ে জানতে মাহতাবুর রশিদের ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার ফোন করেও সংযোগ স্থাপন করা যায়নি।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক শরীফুল ইসলাম ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেনের দেওয়া লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এবিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*