মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে নির্মাণাধীন কারখানায় শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে নির্মাণাধীন একটি কারখানায় কর্মরত এক শ্রমিক মারা গেছে। নিহত শ্রমিকের নাম মো. শাহীন (৩২)। সে গাইবান্ধা জেলার সাঘাটা থানার মান্দুরা শেখ বাড়ীর মৃত মনছুর আহমেদের ছেলে। সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১২টায় বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় সেটি তার বুকে এসে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

কারখানার শ্রমিক মো. হৃদয় বলেন, সোমবার দুপুরে বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার কাজ করছিলো মো. শাহীন। এসময় হঠাৎ জমানো কংক্রিটের বড় একটি খন্ড তার বুকে এসে আঘাত করে। পরবর্তীতে ঘটনাস্থলে শাহীন মাটিতে পড়ে যায়। আমরা সিএনজি-অটোরিক্সা যোগে মিরসরাই মাতৃকা হাসপাতালে আনার সময় পথে তার মৃত্যু হয়। জাহাঙ্গীর এন্টার প্রাইজে তারা কাজ করেন বলে জানান তিনি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক নিবাস কুমার ভট্টাচার্জ্য জানান, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে কর্মরত শ্রমিক মো. শাহীন পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় কংক্রিটের আঘাতে ওই শ্রমিক আহত হয়। হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়। লাশ সুরতাহালশেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*