মিরসরাই উপজেলার ৫৪৭ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভায় অবস্থিত ৫৪৭ টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান দেয়া শুরু হয়েছে। প্রতিটি মসজিদে ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হচ্ছে। বুধবার (১০ জুন) উপজেলার করেরহাট ইউনিয়নের ৪২টি মসজিদে অনুদান প্রদানের মাধ্যমে কার্যক্রম শুরু হয়। করেরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও পরিচালনা কমিটির সভাপতির হাতে নগদ অনুদান তুলে দেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডশেন মিরসরাই উপজেলার ফিল্ড সুপারভাইজার নুরুল হক শিকদার, করেরহাট ইউনিয়ন পরিষদের সদস্য শহীদ উল্লাহ, আজাদ উদ্দিন, বেলাল উদ্দিনসহ সদস্যবৃন্দ।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার ইউনিয়নের ৪২টি মসজিদের জন্য ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। আমি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মিরসরাই এর অভিভাবক প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও মিরসরাই’র আগামীর কর্ণধার মাহবুব রহমান রুহেল ভাইয়ের জন্য দোয়া কামনা করছি।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৫৪৭ মসজিদের জন্য ৫ হাজার টাকা করে অনুদান পাঠানো হয়েছে। বুধবার থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ শুরু হয়েছে। যদিও মিরসরাই উপজেলায় প্রায় এক হাজারের বেশি মসজিদ রয়েছে। ইসলামি ফাউন্ডেশন তালিকা করতে অনেক মসজিদ বাদ পড়েছে। আমরা পুনরায় তালিকা করে পাঠিয়েছি। আশা করছি বাকি মসজিদগুলোর জন্যও অনুদান আসবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*