মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

সংযুক্ত আরব আমিরাতে মিরসরাই জাতীয়তাবাদী ফোরামের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনের সভাপতি এম মোর্শেদের তত্ত্বাবধানে দুবাইয়ে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনের তত্ত্বাবধায়ক আবুধাবিতে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ খোরশেদ আলম, সভাপতি এম মোর্শেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইমরান, সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুঁইয়া,নুর হোসেন খোকন, মোশাররফ হোসেন, মোজাম্মেল হোসেন, সামসু উদ্দিন,সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম সুমন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ধর্মীয় সম্পাদক ফজলুল করিম খানু,সহ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও দুবাই প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন সহ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় সংগঠনের নেতারা বলেন, মিরসরাই জাতীয়তাবাদী ফোরামের প্রতিষ্ঠালগ্ন থেকে এই সংগঠনের নেতাকর্মীরা মিরসরাই উপজেলা বিএনপির নির্যাতিত নেতাকর্মী ও অসহায় গরীব দুঃখী মানুষের জন্য সব সময় কাজ করে আসছে তাদের এই কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।

অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী ও মরহুম আরাফাত রহমান কোকোর ৬ষ্ট মৃত্যু বার্ষিকীতে তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*