মিরসরাই পৌরসভা নির্বাচনে সুষ্ঠ নির্বাচন নিয়ে শঙ্কা কাউন্সিলর প্রার্থীর


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই পৌরসভার সুষ্ঠ নির্বাচন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে বলে দাবি করেছেন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো.নিজাম উদ্দিন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।
উট পাখি প্রতীকের এ প্রার্থী অভিযোগ করেন, ‘আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডালিম প্রতীকের শাখের ইসলাম রাজু তার লোকজন দিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধমকি দিচ্ছে। ভোট কেন্দ্রে না যেতে ভয়ভীতি প্রদর্শন করছে। যার করণে আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠ হওয়া নিয়ে আমার মধ্যে আশঙ্কা তৈরি হয়েছে।’
নিজাম উদ্দিন আরো অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজু নির্বাচন আচরণ বিধি অনুযায়ী একটি নির্বাচনী অফিস ব্যবহারের কথা থাকলেও ওয়ার্ডে একাধিক নির্বাচনী অফিস খুলে প্রচার প্রচারণা চালাচ্ছে। এ বিষয়ে নির্বাচন সংশ্লিষ্টরা কোন ধরণের ব্যবস্থা গ্রহণ করছেনা।
এদিকে প্রচার প্রচারণায় বাধা ও হুমকি ধমকির প্রেক্ষিতে গত ১৩ ফেব্রুয়ারি থেকে রিটার্নিং কর্মকর্তার কাছে একের পর এক অভিযোগ দিয়ে যাচ্ছেন কাউন্সিলর প্রার্থী মো. নিজাম উদ্দিন। সর্বশেষ গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোটারদের হুমকি দেওয়ার বিষয় উল্লেখ করে আরও একটি অভিযোগ দেন উট পাখি প্রতীকের এ প্রার্থী।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*