মিরসরাই-বারইয়ারহাট পৌরসভায় কে কত ভোট পেল

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই পৌরসভা থেকে কাউন্সিলর পদে প্রাপ্ত ভোট। ১ নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন ২১৬ ভোট, মোহাম্মদ সোহেল ১১ ভোট, জাগির হোসেন ৮ ভোট ও মেজবাহ উল আলম ৬৯ ভোট। ২ নং ওয়ার্ডে মেজবাহ উল আলম ১২৭ ভোট, এবাদুল হক ২২৩, জাবেদুল ইসলাম ১০৮ ও কামরুল হাসান জেকি ২ ভোট। ৩ নং ওয়ার্ড থেকে নুরের নবী ৯৬০, নুরুন্নবী ৫১৪, রফিক উদ্দিন ১৪ ভোট। ৪ নং ওয়ার্ডে শাখের ইসলাম রাজু ৪৫৯, নিজাম উদ্দিন ৭১ ভোট।
৫ নং ওয়ার্ডে জহির উদ্দিন ৬০৮, নাজমুল হক বিপ্লব ২১, হাসান মো. বেলাল ২৮, রিয়াজ উদ্দিন ২৯৫, রবিউচ্ছামাদ ২৩৩, আমির হোসেন ১১ ও সাইফুল ইসলাম ৬৩ ভোট। ৬ নং ওয়ার্ডে কামরুল হাসান ১০০, মো. আরিফুল হক ২৩৫, জামাল উদ্দিন লিটন ৩৬৫, নিজাম উদ্দিন ১৫১, মোয়াজ্জেম হোসেন ২৭০, নুরুল মোস্তফা ২০ ও সিরাজুল ইসলাম ফাহাদ ৮ ভোট। ৭ নং ওয়ার্ড থেকে জয়নাল আবেদিন ৮৬, নুরুল ইসলাম ৮২, ওসমান গনি ৭৮৯ ও সাইফুল ইসলাম ভোট। ৮ নং ওয়ার্ড থেকে মেজবাহ উল আলম ১১৬, মো. ইলিয়াছ ৩৩০ ও জামশেদ আলম ১৮০ ভোট। ৯ নং ওয়ার্ড থেকে আবু জাফর ৬৫, রহিম উল্লাহ ১৪০ ও আল ফায়হাত ৩৪৩ ভোট পেয়েছেন।
সংরক্ষিত মহিলা আসন ১ নং ওয়ার্ডে রিজিয়া বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। ২ নং ওয়ার্ডে মনজুরা বেগম ১০২২, ছকিনা বেগম ৭২২ ও শাহানা আক্তার ১১৯২ ভোট। ৩ নং ওয়ার্ডে ফেরদৌস আরা লাকি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

বারইয়ারহাট পৌরসভা : বারইয়াহাট পৌরসভায় ১ নং ওয়ার্ডে সাইফুল ইসলাম ১২২, বেলাল ২৪, শাহাদাত হোসেন ১৮৫ ও আজিজুল হক ৩৩১ ভোট। ২ নং ওয়ার্ডে এছাক মিয়া ১৪৭, আরমান হোসেন ২২৮, রফিকুজ্জামান বাবুল ৩০৪, রুবেল ৭৯, বেলায়েত হোসেন ২১৬ ভোট। ৩ নং ওয়ার্ডে জাফর আহমেদ ৯৬, মোশাররফ হোসেন ৪২, রছুল আহমেদ ৪২৬, এমরান ১৪ ভোট। ৪ নং ওয়ার্ডে মহিউদ্দিন ৮৭, সাইফুল ইসলাম ৭০, আরিফ উদ্দিন মাসুদ ১১৭, আব্দুল মোতালেব ১৮, বেলায়েত হোসেন ৭৬, অসীম রায় ৩৫ ও সালাউদ্দিন ১০ ভোট।
৫ নং ওয়ার্ডে বিষ্ণু প্রসাদ দত্ত ৩৩৫, আবু সুফিয়ান ২৭৫, মোশাররফ হোসেন ১৩৯, মো. হারুন ১৯ ভোট। ৬ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন ৩৭, মো. আলমগীর ১৫১, মোশাররফ হোসেন ১২৭, শাহনেওয়াজ হোসেন ডালিম ৫০ ভোট। ৭ নং ওয়ার্ডে নুর হোসেন ১৮, সেলিম ১২৪, এম এ খালেক ৩০২, আমজাদ হোসেন মিলন ২, আনোয়ারুল কাদের ৩৪ ও ইছাক মিয়া ৭৮ ভোট। ৮ নং ওয়ার্ডে মনায়েম খান ২, শাহজাহান ৮৯, আনোয়ার হোসেন ৬, নিজাম উদ্দিন ১৩৬, কামরুল ইসলাম ৪, তানভির আহমেদ ১১৫ ও হেদায়েত উল্লাহ ৪৫ ভোট। ৯ নং ওয়ার্ডে আজাহার উদ্দিন ১৮২, নুরের নবী ৬, আতাউল্লাহ ০ ও আবুল কালাম আজাদ ৭ ভোট পেয়েছেন।
সংরক্ষিত ১ নং ওয়ার্ডে তাহমিনা আক্তার ৫০৫, রাহেনা বেগম ৩৯৬ ও শাহানাজ বেগম ৭৩৪ ভোট। ২ নং ওয়ার্ডে ফেরদৌস আক্তার ৬৯৩ ও শিল্পী ভৌমিক ৮৬৭ ভোট। ৩ নং ওয়ার্ডে জাকিয়া আক্তার ৪৬৯ ও সেলিনা আক্তার ৭৫৩ ভোট পেয়েছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*