মিরসরাই বিএনপি ও অঙ্গ সংগঠনের ১২ নেতাকর্মীর জামিনের পর আরেক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে


নিজস্ব প্রতিনিধি
চট্টগ্রাম শহরের একটি হোটেল থেকে গত ২৩ অক্টোবর গ্রেপ্তারকৃত মিরসরাই বিএনপি ও অঙ্গ সংগঠনের ১২ নেতা-কর্মীর দুই মামলায় জামিন মঞ্জুর হওয়ার পর মিরসরাই থানার অন্য একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুনরায় কারাগারে পাঠানো হয়েছে। কোতয়ালী থানা ও মিরসরাই থানার দুটি মামলায় হাইকোর্ট থেকে জামিনের পর মিরসরাই থানার আরেকটি মামলায় পুনরায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নেয়া হয়েছে আসামীদের ।
বিএনপি নেতারা হলেন- উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক বাহার, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম বাবলু, মিরসরাই পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক মহিউদ্দিন, যুবদল নেতা মাঈন উদ্দিন মনি, মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা নুর নবী করিম বাবলু, যুবদল নেতা জাফর আহমদ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাছুম বিল্লাহ, ছাত্রদল নেতা শাওন, বাবলু, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন।
চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক এস.এম হারুন বলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী ঢাকায় থাকেন, তিনি চট্টগ্রামে এলে হোটেল সফিনায় উঠেন। গত ২৩ অক্টোবর তিনি হোটেলে থাকায় নেতাকর্মীরা তার সাথে দেখা করতে গিয়েছিলেন। পুলিশ কোন কারণ ছাড়াই হোটেল থেকে তাদের আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। পাশাপাশি সম্প্রতি ছাত্র আন্দোলনের সময় মিরসরাই থানায় দায়ের করা মামলায়ও তাদের গ্রেপ্তার দেখানো হয়। দুটি মামলায় হাইকোর্ট থেকে জামিন নেয়ার পর পুরনায় মিরসরাই থানার দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
বিএনপি নেতাদের পুনরায় আরেকটি মামলায় গ্রেপ্তার দেখানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মিরসরাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*