মিরসরাই যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :::
ছাত্রদল কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মিরসরাই উপজেলা যুবলীগ। শনিবার (৪ জুন) বিকাল ৩ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এসময় একটি মিছিল বের করা হয়। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পদক্ষিণ করে মিরসরাই ইসলামী ব্যাংকের সামনে সংক্ষিপ্ত আলোচনা সমাবেশের মাধ্যমে সমাপ্ত ঘটে।


এতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূইয়াঁর সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উত্তর জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি নুরুল মোস্তফা মানিক।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু, যুগ্ম সম্পাদক মো. ফরহাদ হোসাইন, মঘাদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ, সাধারণ সম্পাদক নুরুল আবছার, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সলিম উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস খান, মায়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হেনা বাদশাহ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, মিঠানালা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু নোমান সহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের যুবলীগের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*