মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির উদ্যোগে কম্বল ও শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিনিধি
সারাদেশের ন্যায় মিরসরাইয়েও শীতের দাপট বাড়ছে। কনকনে শীতে এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছেন সমাজসেবক ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাসমুল আলম দিদার।
শনিবার ও রবিবার মিরসরাই সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মোটবাড়িয়া ও ৬ নং ওয়ার্ড তালবাড়িয়া সহ কয়েকটি গ্রামে ৮০০টি কম্বল এবং ৪৫০০ টি শীত বস্ত্র শিশু থেকে বৃদ্ধ বিভিন্ন বয়সীদের মাঝে বিতরন করেন। পর্যায়ক্রমে ইউনিয়ন সবকটি ওয়ার্ডে শীতবস্ত্র বতরণ করবেন বলে জানান তিনি।


শীতবস্ত্র পেয়ে কৃতজ্ঞতা ও আনন্দে আপ্লুত এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষ ও দুস্থরা। উত্তর তালবাড়ীয়া সিরাজুল ইসলাম ও নয়ন রায় জানান, গত বছরও দিদার ভাই শীতবস্ত্র দিয়েছেন। এবারও শীত আসার সাথে সাথে তিনি আমাদের কাছে ছুটে এসেছেন। এলাকার বিত্তশালী ব্যক্তিরা সাধারণ মানুষের প্রয়োজনে পাশে এসে দাড়ানোর মাধ্যমে সুন্দর সমাজ বিনির্মান সম্ভব।


শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে শামসুল আলম দিদার বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ নিরীহ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছি। আমার সাধ্যমতো আগামীতে এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।


Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*