মিরসরাই সদর থেকে এম্বুলেন্স চুরি

নিজস্ব প্রতিবেদক…

মিরসরাই পৌরসভা সদর থেকে একটি এম্বুলেন্স চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ জানুয়ারী) দিবাগত রাতে মিরসরাই সদরের আবুল বশরের বাড়ির সামনে থেকে এম্বুলেন্সটি (নং-ঢাকা-মেট্রো-চ-১৪০৯৫৬) চুরি হয়ে যায়। এম্বুলেন্সটির মালিক বুধবার সন্ধ্যা ৭ টার সময় পার্কিং নিজ বাসায় যান।

চুরি হয়ে যাওয়া এম্বুলেন্সের মালিক মনির হোসেন জানান, বুধবার একটি রোগীকে চট্টগ্রাম পৌছে দিয়ে সন্ধ্যা ৭ টায় তিনি তার এম্বুলেন্সটি মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের আবুল বশরের বাড়ির সামনে অন্যান্য দিনের মতো পার্কিং করে রাখেন। এরপর বৃহস্পতিবার ভোর পাঁচটায় তিনি ঘুম থেকে উঠে গিয়ে দেখেন তার এম্বুলেন্সটি নেই। মনির হোসেন আরো জানান, তার এম্বুলেন্সের দরজা লক করা ছিলো এবং গাড়ির চাবিও তার কাছেই ছিলো, পেশাদার কেউ ছাড়া এভাবে এম্বুলেন্সটি চালিয়ে নেয়া সম্ভব নয়। এব্যাপারে তিনি মিরসরাই থানাকে সকালবেলা মৌখিকভাবে জানিয়েছেন এবং একটি অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এ ব্যাপারে মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এম্বুলেন্স গাড়িটি চুরির ঘটনা আমি শুনেছি এবং ঘটনাস্থলে গিয়েছি। আমি আশা করি প্রশাসন দ্রুত এ ঘটনায় জড়িতদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসবে।

এ ব্যাপারে মিরসরাই থানার সেকেন্ড অফিসার মো. অলিউল জানান, একটি এম্বুলেন্স চুরির ঘটনা আমরা শুনেছি তবে এ ব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষিদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Share

নিজস্ব প্রতিবেদক… মিরসরাই পৌরসভা সদর থেকে একটি এম্বুলেন্স চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ জানুয়ারী) দিবাগত রাতে মিরসরাই সদরের আবুল বশরের বাড়ির সামনে থেকে এম্বুলেন্সটি (নং-ঢাকা-মেট্রো-চ-১৪০৯৫৬) চুরি হয়ে যায়। এম্বুলেন্সটির মালিক বুধবার সন্ধ্যা ৭ টার সময় পার্কিং নিজ বাসায় যান। চুরি হয়ে যাওয়া এম্বুলেন্সের মালিক মনির হোসেন জানান, বুধবার একটি রোগীকে চট্টগ্রাম পৌছে দিয়ে সন্ধ্যা ৭ …

Share

Review Overview

0

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*