মিরসরাই সমিতি কক্সবাজার’র দ্বি-বার্ষিক নতুন কমিটি গঠন ও বনভোজন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক…
অনুষ্ঠিত হল মিরসরাই সমিতির কক্সবাজার’র বার্ষিক বনভোজন। গত শনিবার (২১ জানুয়ারি) জেলার মেরিন ড্রাইব সড়কের দরিয়া নগর সিভিউ পার্কে এটি অনুুষ্ঠিত হয়। এবারের বনভোজন মিরসরাই’র নাগরিকদের প্রাণের উৎসবে পরিণত হয়।
ওইদিন সমিতির সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও কক্সবাজার জেলায় সরকারি চাকুরিতে কর্মরত নুরুল আনোয়ার আদিলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জ্যেষ্ঠপুত্র সাবেদুর রহমান সমু, মিরসরাইর কৃতি সন্তান ও কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট খালেদ মাহমুদ পলাশ, সমিতির প্রতিষ্ঠাতাদের অন্যতম ও নোয়াখালী সুবর্ণচর উপজেলার মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেনসহ অন্যান্যরা। এবারের বনভোজনে কক্সবাজার মিরসরাই সমিতির সদস্য ও নেতৃবৃন্দের পরিবারবর্গও অংশ নেয়।
আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৯৯ সালে পর্যটন নগরী বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে প্রতিষ্ঠিত হয় মিরসরাই কর্মজীবি পেশাজীবিদের সংগঠন কক্সবাজার মিরসরাই সমিতি। তখন থেকে বিভিন্ন সময় সংগঠনটি নানারকম সামাজিক কর্মকান্ডের পাশাপাশি আয়োজন করে উৎসব ও মেজবানের। এবারও তার ব্যত্যয় ঘটেনি।
বনভোজনের শেষ দিকে মিরসরাই সমিতি কক্সবাজার’র দ্বি-বার্ষিক নতুন কমিটি গঠন করা হয়েছে। ইঞ্জিনিয়ার মাজহারুল হককে সভাপতি, বোরহান উদ্দিন আহম্মদ চৌধুরী সাধারণ সম্পাদক এবং মোজাম্মেল হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা ২০১৭-১৮ সাল মেয়াদে দায়িত্ব পালন করবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*