মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় মিরসরাই প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের মাসিক সভায় দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার স্টাফ রিপোর্টার শাহাদাৎ হোসেন চৌধুরীকে চেয়ারম্যান ও দৈনিক নয়া দিগন্ত মিরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিনকে সচিব করে আগামী ২ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়। এটি মিরসরাই প্রেসক্লাবের পরিচালনাধীন প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে বলে জানা গেছে।

৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ পদে সময়ের আলো মিরসরাই প্রতিনিধি সাদমান সময়, দপ্তর সম্পাদক পদে চট্টগ্রামনিউজ মিরসরাই প্রতিনিধি শাফায়েত মেহেদী, নির্বাহী সদস্য পদে মো. নুরুল আলম, এনায়েত হোসেন মিঠু , আবু সাঈদ ভূইয়া, এম আনোয়ার হোসেন ও আজিজ আজহার।


ওইদিন কমিটি গঠনের পূর্বে মিরসরাই প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় ও সভাপতি মো. নুরুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি শারফুদ্দীন শারফুদ্দীন, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূইয়া, প্রচার সম্পাদক আজিজ আজহার, আইটি সম্পাদক সাদমান সময়,সহ-দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, প্রকাশনা সম্পাদক আজমল হোসেন, কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন ও সাধারণ সদস্য সাফায়েত মেহেদী।

উল্লেখ্য: মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণে মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কাজ করবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*