মুহুরী প্রজেক্ট সড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষ নিহত ১ আহত ৬


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে অলি আম্মদ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ছয়জন। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) এ প্রেরণ করা হয়েছে। নিহত অলি আহম্মদের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায়।
দুর্ঘটনায় আহতরা হলেন, অটোরিকশার চালক তাজুল ইসলাম (৩০), যাত্রী মনির আহম্মদ (৫৫), সুফিয়া খাতুন (৬৫), নাছিমা আক্তার (৪৫), মেহেরুন নেছা (৬০) ও রাকিব (১০)।
প্রত্যক্ষদর্শীরাা জানায়, মিরসরাইয়ের ব্যস্ততম জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট আঞ্চলিক সড়কের ইছামতি এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ৭জন গুরতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অলি আহম্মদ মারা যান। বাকি ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চমেক হাসপাতালে স্থানান্তর করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিনহাজ উদ্দিন রানা জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে অলি আম্মদ নামে একজন মারা গেছে। বাকি ৬ জনকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*