মেধাবী ঝর্ণার পড়াশোনার জন্য এগিয়ে এলেন মিরসরাই পোলট্রি এসোসিয়েশন সভাপতি আলাউদ্দিন

মুহাম্মদ ফিরোজ মাহমুদঃ

অদম্য মেধাবী ঝর্ণা রাণী দাশের পড়াশোনার জন্য এগিয়ে এলেন মিরসরাই উপজেলা পোলট্রি এসোসিয়েশনের সভাপতি আলা উদ্দিন। কয়েকটি পত্রিকা ও অনলাইনে সংবাদটি দেখে তিনি তাঁর পড়াশেনার জন্য সহায়তার আগ্রহ প্রকাশ করেন আলা উদ্দিন। রবিবার দুপুরে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঝর্ণা রানী ও তার মা-বাবার হাতে দশ হাজার টাকা চেক তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, সাংবাদিক এম মাঈন উদ্দিন, ইউপি সদস্য নাছির উদ্দিন মিলন, মহিউদ্দিন, সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন, মিরণ মেম্বার, আওয়ামীলীগ নেতা আজিজুল হক, যুবলীগ নেতা মোঃ আলমগীর, রাজিবুল আহসান রাজিব, সাংবাদিক ফিরোজ মাহমুদ, ঝর্নার রানীর পিতা, দিলীপ কুমার দাশ, মা রতœা রাণী দাশ প্রমুখ।

এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, ঝর্ণা রাণী আমাদের গর্ব। সে দরিদ্রতার সাথে যুদ্ধ করে এমন ফলাফল অর্জন করেছে। তার উচ্চ শিক্ষা গ্রহনের জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগীতা করা হবে।

উল্লেখ্য, ২০১৭ সালে এইচএসসি পরীক্ষায় উপজেলার আবুতোরাব প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ব্যবসায় শিক্ষা শাখা থেকে একমাত্র জিপিএ-৫ পেয়েছেন মঘাদিয়া জলদাশ পাড়ার দরিদ্র পরিবারের সন্তান ঝর্ণা রাণী দাশ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*