মেহনতি মানুষের মুখে তুলে দেয়া হল মাস্ক

মিরসরাইয়ে কালের কন্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর) নবগঠিত কমিটি এলাকার মেহনতি মানুষদের মুখে মাস্ক তুলে দিয়ে নিজেদের সাংগঠনিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করে।

ওইদিন বেলা ১১টা থেকে মিরসরাই উপজেলা সদরের পথে ঘাটে নানা কাজে নিয়োজিত থাকা সাধারণ মেহনতি মানুষের মুখে মাস্ক তুলে দেয় শুভসংঘ। এসময় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় যার যার করনীয় সম্পর্কেও সাধারণ মানুষকে সচেতন করেন শুভসংঘ কর্মীরা।

এর আগে সকাল ১০টায় মিরসরাই প্রেসক্লাব সভাকক্ষে শুরু হয় সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশন। এতে সভাপতিত্ব করেন শুভসংঘের মিরসরাই উপজেলা কমিটির সাবেক সভাপতি সুভাষ সরকার। সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাঈমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কালের কন্ঠের মিরসরাই উপজেলা প্রতিনিধি এনায়েত হোসেন মিঠু, শুভসংঘের সহ-সভাপতি সরোয়ারুল আলম তুহিন প্রমুখ।

পরে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে সাবজেক্ট কমিটির অধীনে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়। এতে সুভাষ সরকারকে সভাপতি ও সাদমান রহমান সময়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন সাবজেক্ট কমিটির প্রধান কালের কন্ঠের মিরসরাই প্রতিনিধি এনায়েত হোসেন মিঠু।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সরোয়ারুল আলম তুহিন, নূর নবী, সাধারণ সম্পাদক সাদমান রহমান সময়, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেরুল আলম প্রান্ত ও আশরাফুল ইসলাম আসিফ, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন শিবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শাকিব, কোষাধ্যক্ষ সাফিন আহম্মেদ খান রুদ্র, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বাঁধন নাথ, সমাজকল্যাণ সম্পাদক আকাশ চন্দ্র দাশ, ক্রীড়া সম্পাদক সাইমুন হোসেন ইমন, পরিবেশ বিষয়ক সম্পাদক আরাফাত হোসাইন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেশকাত উদ্দিন শাওন। কার্যকরী সদস্য নির্বাচিত হন, সাইফুল ইসলাম নাঈম, আজিজ আজহার, ইকবাল হোসেন জীবন, সাজেদুল ইসলাম সাকিব ও নুরুল আমিন রায়হান প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*