যুবলীগ নেতা মোস্তফা হত্যা মামলার আসামী নুর মোহাম্মদ গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে গোলাম মোস্তফা নামে এক যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীর নাম নুর মোহাম্মদ প্রকাশ করাচিওয়ালা (৪২)। মমঙ্গলবার (৯ মে) বিকেলে মিরসরাই-ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তি শুভপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ বলেন, মোস্তফা হত্যাকান্ডের তার স্ত্রী তার স্ত্রী নিলুফা ইয়াসমিন বাদি হয়ে সোমবার (৮মে) সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা (নং-১৪) দায়ের করেন । মামলায় করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর এলাকার মৃত হাসেম মেস্ত্রীর ছেলে নাছির উদ্দিন (৩০) ও একই এলাকার মৃত সোলতান আহম্মদের ছেলে নুর মোহাম্মদ প্রকাশ করাচিওয়ালা (৪২) নাম উল্লেখ করে অজ্ঞাত ৩জনের নামে মামলা করেছেন। মামলা দায়েরর পর থেকে আমরা ওসি স্যারের নেরতৃত্বে আসামীদের গ্রেপ্তারে অভিযান শুরু করি। মঙ্গলবার বিকেলে আমাদের কাছে খবর আসে আসামী নুর মোহাম্মদ সীমান্ত দিয়ে পার্শ্ববতি দেশ ভারতে চলে যাচ্ছেন। এমন খবর পেয়ে দ্রুত ছুটে গিয়ে শুভপুর এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসি।

 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, মোস্তফা হত্যার ঘটনায় ২৪ ঘন্টার  মধ্যে একজন আসামীকে গ্রেপ্তার করেছি। তাকে বুধবার (১০মে) আদালতে প্রেরন করবো এবং আদালতের কাছে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করবো। অন্য আসামী নাছিরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত গত রবিবার রাত আনুমানিক ১২টায় সময় মিরসরাইয়ের করেরহাট বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফাকে বাড়ির উঠানে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*