রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন মানুষকে খাবার পৌছে দিচ্ছেন করিম মাষ্টার

নিজস্ব প্রতিবেদক

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন সাধারণ খেটে খাওয়া দরিদ্র মানুষদের সহায্যের হাত বাড়ালো মকবুল আহম্মদ কল্যান পরিষদ। রবিবার ও সোমবার উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম মাষ্টার। রিকশা চালক, দিনমজুর বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল-ডাল,পেয়াঁজ, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

খাদ্য পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন, সোনাপাহাড় গ্রামে হাজেরা বেগম। তিনি বলেন, ৫ সদস্যের পরিবারের একমাত্র উপার্জন করা ব্যক্তি আমার স্বামী সিরাজুল ইসলাম এক সপ্তাহ ধরে ঘরে বসে আছে। কোন কাজ নেই। একজন থেকে ১ হাজার টাকা ধার নিয়ে এই কয়দিন চলছিলাম। এখন বাজারও শেষ, হাতে টাকাও নেই। একজনের কাছে ৫০০ টাকা ধার চেয়েছিলাম, দেয়নি। তখনি ওইদিন রাত ৮ টার দিকে বাড়িতে এসে করিম মাষ্টার কিছু খাবার দিয়ে গেল। মনটা বড় হয়ে গেছে, অনন্ত কয়দিন চলতে পারবো। এই খাবারগুলো শেষ হলে আবার খাবার দিবে বলেছে। করিম মাষ্টারের জন্য আল্লাহর দরবারে দোয়া করবো।


রেজাউল করিম মাষ্টার বলেন, প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে মহামারি করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সাধারণ খেটে খাওয়া মানুষদের জন্য আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে ৯টি ওয়ার্ডে খাদ্যদ্রব্য পৌছে দেয়া হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*