রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ১৫শ পরিবারে ঈদ উপহার বিতরণ

মিরসরাই প্রতিনিধি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টেও উদ্যোগে ১৫’শ অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেছে । শুক্রবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার ৯ নং মিরসরাই সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়। কাপড় ছাড়াও এসময় প্রায় ৪ শতাধিক মানুষকে নগদ আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের পিতা আলহাজ¦ মাস্টার শামসুল আলম, ছোট ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সহ সভাপতি আজিম উদ্দিন।

মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের ছোট ভাই ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় বড় ভাইয়া মোহাম্মদ রিদোয়ান কবির (মিয়াসাব) মারা যান। তার স্মৃতি রক্ষায় প্রত্যেক বছর ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয় এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে। তারই ধারাবাহিকতায় এবারও আমাদের পরিবারের যাকাত ফান্ড থেকে ও এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের মাধ্যমে ঈদ উপহার হিসেবে ১৫’শ শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। এর আগে গত ২ রমজান (৪ এপ্রিল) ১ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*