রুহেলের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা নওফেলের অক্সিজেন সেবা



চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেলের জন্মদিন উপলক্ষে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে উত্তরজেলা ছাত্রলীগ নেতা সোহরাওয়ার্দী নিজামী নওফেল।
ছাত্রলীগ নেতা নওফেল বলেন, মিরসরাইয়ে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় মানুষের অক্সিজেন সেবার প্রয়োজন বেড়ে গেছে। অসহায় মানুষ অক্সিজেন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন ভাইয়ের সহযোগীতায় আমি প্রতিটি অসহায় মানুষ এবং করোনা রোগীর জন্য কাজ করে চলেছি।
তিনি বলেন, মিরসরাইয়ের আগামির কান্ডারী মাহবুব রহমান রুহেল ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমার সেবায় নতুন করে যোগ করেছি অক্সিজেন সরবরাহ করা। মিরসরাইয়ের করোনা রোগীদের জন্য ছাত্রলীগ ইঞ্জিনিযার মোশাররফ হোসেন এবং রুহেল ভাইয়ের নির্দেশনায় সব সময় কাজ করে যাবে।
বৃহস্পতিবার (৮ জুলাই) এই অক্সিজেন সেবা চালু করা হয়। সময় উপস্থিত ছিলেন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, কাউন্সিলর জামাল উদ্দিন লিটন, খোকন, যুবলীগ নেতা বোরহান, ছাত্রলীগ নেতা মুরাদ হাসান, সালাউদ্দিন রাব্বি, সায়েম, মেঝবা, উদ্দিন, জোবায়ের প্রমুখ।
অক্সিজেন সেবা নেওয়ার জন্য মিরসরাই উপজেলার যেকোন স্থান থেকে দুটি মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। ফোন নাম্বারগুলো হলো ০১৮১৮৯৮৯৩১৮ (নওফেল), ০১৮৭৮২১৬০৪২ (সালাউদ্দিন)

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*