শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়াও সাংস্কৃতিক সম্পন্ন

মিরসরাই টাইমস ডেস্ক

মিরসরাইয়ের অন্যতম বিদ্যাপীঠ শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১২ ও ১৩ মার্চ বন্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার কবির আহম্মদ নিজামী। এরপর যথাক্রমে অনুষ্ঠিত হয় স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান।

দ্বিতীয়দিন যথাসময়ে অনুষ্ঠিত হয় পুরুষ্কার বিতরণী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা শফিউল আলমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু সুফিয়ানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল কবির।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মােহাম্মদ শাহাজাহান শফিউল আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুর নবী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রোগ্রামার আহসান হাবীব, পশ্চিম মায়ানী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নুরুল আনোয়ার, সাবেক ইউপি সদস্য মো: নিজাম উদ্দিন, ইউপি সদস্য শামসুদ্দৌহা প্রমুখ।
আলোচনা সভা শেষে সন্ধ্যায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এফ/এম

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*