শিল্পপতি ফখরুল ইসলাম খাঁন সিআইপির পৃষ্টপোষকতায় ও মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি
বিশিষ্ট সমাজসেবক, দানবীর আল সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি ফখরুল ইসলাম খাঁন সিআইপির পৃষ্টপোষকতায় ও মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের উদ্যােগে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার ২২ রমজান (৮ জুন) উপজেলার শান্তিরহাট বাজারে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপির সভাপতিত্ব ও আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন রানার সঞ্চালনায় বিশাল এই ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি ও সাহিত্যিক কাইয়ুম নিজামী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ধূম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এরাদুল হক নিজামী ভুট্টু। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানের ছিলেন জিয়াউল হক জিয়া।

 

 

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তার বক্তব্যে বলেন, দেশের অনেক ধনী ব্যক্তি রয়েছে। তাদের উচিত সরকারের পাশাপাশি মানব কল্যানে এগিয়ে আসা। মন্ত্রী আরো বলেন, বিশিষ্ট সমাজসেবক ফখরুল ইসলাম খান মিরসরাইয়ে দীর্ঘ দিন সমাজসেবা করে যাচ্ছে। তার পিতা মরহুম শাহ আলম হাজীও ছিলেন একজন সমাজসেবক।

 

 

এসময় তিনি আগামী কয়েক বছর পর মিরসরাই সিঙ্গাপুরে পরিণত হবে বলে দাবি করে বলেন, সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকলে মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের কাজ শেষ হলে সিঙ্গাপুরে পরিণত হবে মিরসরাই। মিরসরাই কোন বেকার যুবক থাকবে না। মন্ত্রী মোশাররফ সমাজসেবক ফখরুল ইসলাম খানের ভূয়সী প্রশংসা করে বলেন, খান মিরসরাইসহ দেশের বিভিন্ন স্থানে মসজিদ নির্মাণে আর্থিক সহায়তা করেছেন। এলাকার গরীব দুঃখী মানুষকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছেন। এছাড়া মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের প্রশংসা করে বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে মিরসরাইবাসীর কল্যানে কাজ করে যাচ্ছেন। সরকারের পাশাপাশি দেশের প্রত্যেক ধনী ব্যক্তির উচিত মানব কল্যানে এগিয়ে আসা।

 

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির, মিরসরাই থানার অফিসার ইনচার্জ সাইরুল ইসলাম, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই এসোসিয়েশনের সভাপতি লায়ন তাহের আহমদ, সাধারণ সম্পাদক আবুল হাসিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহির উদ্দিন ইরান, রাজনীতিবিদ মীর আলম মাসুক,উপজেলা আওয়ামীলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আলম, বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগরর সভাপতি তানভীর হোসেন তপু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ১০ হাজার লোকের সমাগম হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*