শিশু রোহানকে হত্যার কথা আদালতে স্বীকার করেছেন সৎ মা সুমি

সাইফ মিশু…

মিরসরাইয়ের ধূমে তিন বছরের শিশুকে হত্যার কথা স্বীকার করেছেন সৎ মা সুমি। হত্যার কথা স্বীকার করে চট্টগ্রাম আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছেন সৎ মা লুবনা আক্তার মা সুমি। চট্টগ্রাম আদালতে তিনি ম্যাজিস্টেটের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, তিন বছর বয়সী রোহানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় সন্দেহ জনক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য তার সৎ মা লুবনা আক্তার সুমিকে আটক করা হয়। পরে দিন ভর তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পযার্য়ে সে প্রাথমিক ভাবে খুনের কথা স্বীকার করে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির জানান, গত রবিবার সকালে কাফনের কাপড় পড়া অবস্থায় নিহত রোহানের লাশ উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ। পরে রোহানের বাবা নজরুল ইসলাম বাদি হয়ে সৎ মা লুবনা আক্তার সুমিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় চট্টগ্রাম আদালতে ম্যাজিস্টেটের সামনে খুনের কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়েছে আটককৃত লুবনা আক্তার সুমি।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর সকালে উপজেলার ধুম ইউনিয়নের নাহরপুর গ্রামের কানু মেম্বার বাড়ির নজরুল ইসলামের ছেলে রোহানকে পুকুরে ফেলে হত্যা করে সৎ মা লুবনা আক্তার সুমি। পরে কবর দেয়া আগ মুহুর্তে জোরারগঞ্জ থানা পুলিশ শিশুটি লাশ উদ্ধার করে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য তার সৎ মা লুবনা আক্তার সুমিকে আটক করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*