সফল মৎস্য উৎপাদনকারী ও সমাজ সেবায় স্বাধীনতা দিবস সম্মাননা পেলেন আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিনিধি

সফল মৎস্য উৎপাদনকারী ও সমাজ সেবায় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ স্বাধীনতা সম্মাননা পেয়েছেন মিরসরাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার এগ্রো ফিস্ এর স্বত্ত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন। শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর সেগুন বাগিচা একটি রেষ্টুরেন্ট অনুষ্ঠিত ‘মুক্তিযোদ্ধে নারীর অবদান শীর্ষক’ আলোচনা সভা শেষে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারক ও নবম ওয়েজবোর্ডের চেয়ারম্যান নিজামুল হক নাসিম।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের উপদেষ্টা ও পরিচালক ডা. উত্তম কুমার বড়–য়ার সভাপতিত্বে ও সাংবাদিক ইমদাদুল হক তৈয়বের সঞ্চালনায় প্রধান আলোচন ছিলেন সংসদ সদস্য এডভোকেট নূরজাহান বেগম মুক্তা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যান ট্রাষ্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, শের-ই বাংলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস সাত্তার, কন্ঠশিল্পী লায়ন হিরা নওশের এমফেএফ, চ্যানেল আইয়ের সিনিয়র নিউজ প্রেজেন্টার কবি ফারজানা করিম।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*