সভাপতি মঞ্জু, সম্পাদক সৌরভ মিরসরাইয়ে একতা সংঘ ক্লাবের কমিটি গঠিত


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন একতা সংঘ ক্লাবের ২০২১-২২ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার ইছাখালী ইউনিয়নের আবুরহাট বাজারে অবস্থিত একতা সংঘ ক্লাব কার্যালয়ে আহবায়ক কমিটির তত্ত্বাবধানে মঞ্জুরুল আলমকে সভাপতি ও সোহরাব হোসেন সৌরভকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলো সহ-সভাপতি ফিরােজ উদ্দিন বাবলু, মঞ্জুরুল আলম খাঁন, সহ-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ অনিক, এসএম ফরিদ উল্লাহ রিয়াজ, ফরিদ খাঁন, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হােসেন, সহ সাংগঠনিক নজরুল ইসলাম নয়ন, কামরুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, অর্থ সম্পাদক শেখ ফরিদ, সহ অর্থ সম্পাদক শাহাদাত হোসেন শামীম, জাহেদুল ইসলাম
ক্রীড়া সম্পাদক জিয়া উদ্দিন গাজী, সহ-ক্রীড়া সম্পাদক আশরাফ আলী থানবী, শওকত আলী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক জয়ন উদ্দিন, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাইনুদ্দিন রিহান, প্রচার সম্পাদক জাহেদুল ইসলাম রূপম, সহ-প্রচার সম্পাদক নাইমুল ইসলাম বাবু, আব্দুল কাইউম ফখরুল, সমাজসেবা সম্পাদক আরাফাত হোসেন রনি, সহ-সমাজসেবা সম্পাদক মামুনুর রশিদ, নাঈমুজ্জামান নিশান, অফিস সম্পাদক মেহেদী হাসান ইমন, বন ও পরিবেশ সম্পাদক মেসবাহ উদ্দিন, সহ-বন ও পরিবেশ সম্পাদক নাজমুল হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু হানিফ, ফখরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আজিম উদ্দিন, ধর্মীয় সম্পাদক মিরাজ হােসেন, কার্যকরী সদস্য রাইসুল ইসলাম শুভ, আশরাফুল ইসলাম ইমন, রাকিব উদ্দিন ইমন, রাকিব হােসেন তারেক, নাঈম উদ্দিন, আশরাফুল ইসলাম ইমন, আফতাব আহম্মেদ, শাকিব হােসেন হৃদয়, আবু নোমান।

একতা সংঘের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ অনিকের সঞ্চালনায় এবং ক্লাবের সাবেক সভপতি মনজুরুল আলমের সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও আবুরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, একতা সংঘের প্রধান পৃষ্ঠপোষক নুরুল মোস্তফা মানিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ, মাওলানা মুফিজুল্লাহ সিদ্দিকী, আবুরহাট হাফিজিয়া মাদরাসার শিক্ষক মহিউদ্দিন মাস্টারসহ ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি মঞ্জুরুল আলম বলেন, ২০১৮ সালের ১৫ এপ্রিল আমাদের এই সংগঠনের যাত্রা শুরু হয়। এরপর থেকে এলাকার অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো, রমজানে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছি। ভবিষ্যতেও এই কর্মকান্ড অব্যাহত থাকলে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*