সরকারের উন্নয়নের চিত্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে- গণপূর্তমন্ত্রী

মিরসরাই টাইমস ডেস্ক

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন গত ১০ বছরে সারা দেশের ন্যায় মিরসরাইতে বর্তমান সরকার যে অভূতপূর্ব উন্নয়ন করেছে তাতে নৌকার জয় হবেই হবে। শনিবার মিরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপকার ভোগীদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন,দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। আর এই কঠিন দায়িত্ব নিতে হবে মুজিব আদর্শের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের।’ তিনি বলেন, ‘এক সময় শিশুদের ঘুম পাড়াতে চাঁদের বুড়ির গল্প শুনানো হতো। এখন সময় এসেছে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনানোর। শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র মানুষের ঘরে ঘরে পৌঁছাতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। খাদ্য উৎপাদন, শিক্ষা,স্বাস্থ্য, বিদ্যুৎ, সামাজিক অবকাঠামোগত উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে গেছে। ফলে উন্নয়নের এমন সাফল্য দেখে বিশ্বনেতারা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ।

চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহিউদ্দিন রাশেদ,যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সদস্য খুরশীদ আলম আজাদ,উপজেলা আওয়ামীলীগের সভপতি শেখ মোঃ আতাউর রহমান,সাঃসম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক প্রদীপ রঞ্জন চক্রবর্তী,জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, সাঃসম্পাদিকা এডভোকেট বাসন্তী প্রভা পালিত। এমরান হোসেন সোহেল প্রমূখ।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*