সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ নেতা রেজাউল করিম খোকনের মতবিনিময়


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। শুক্রবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় প্রেস ক্লাবের সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।
এসময় প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল আলম, সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, সহ সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু, সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার, সাংস্কৃতিক সম্পাদক বাবলু দে, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাদমান রহমান সময়, প্রকাশনা সম্পাদক সৈয়দ আজমল হোসেন, সহ দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন, সদস্য সাফায়েত মেহেদী, আওয়ামীলীগ নেতা অশোক দাশ, স্বেচ্ছাসেবী সংস্থা নির্বান সংঘের সভাপতি তানভীর আহমেদ উপস্থিত ছিলেন।
রেজাউল করিম খোকন বলেন, আমি ছাত্র অবস্থায় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হয়। দীর্ঘদিন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। গত পৌরসভা নির্বাচনে মনোনয়ন নিলেও দলীয় সীদ্ধান্ত মেনে আমি মনোনয়ন প্রত্যাহর করে নিই। বিগত সময়ে বিএনপি-জামায়াতের জ্বালা পোড়াও সময় রাজপথে থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করেছি। সব সময় দল কে দিয়ে এসেছি। আসন্ন পৌরসভা নির্বাচনে আমি দলীয় মনোনয়ন চাইবো। আশা করি দল আমার রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*