সাংবাদিকদের সাথে বিএনপি নেতা দিদারুল আলম মিয়াজীর মতবিনিময়


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতমিনিময় করেছেন আসন্ন বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী। শনিবার সন্ধ্যায় (২৩ জানুয়ারি) ক্লাবের সভা কক্ষে সভাপতি মো. নুরুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিনের উপস্থাপনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বারইয়ারহাট পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাদমান রহমান সময়, কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন, সদস্য সাফায়েত মেহেদী।
বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য দিদারুল আলম মিয়াজি বলেন, আমি সব সময় রাজপথে থেকে দলের বিভিন্ন আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছি। রাজপথে সক্রিয় থাকার কারণে আমার বিরুদ্ধে ক্ষমতাসীন দলের ইন্দনে ৩২ টি মামলা দায়ের করা হয়েছে। তবুও আমি থেমে রাজনৈকি কর্মকান্ড থেকে বিরত থাকিনি; দলের নির্যাতিত নেতাকর্মীদের পাশে দাঁড়িয়ে সাহস ও সহযোগীতা করেছি। আসন্ন পৌরসভা নির্বাচনে আমি দল থেকে মনোনয়ন প্রত্যাশী। ইতমধ্যে পৌর বিএনপি রেজুলেশান করে আমাকে একক প্রার্থী হিসেবে মনোনীত করেছে।
তিনি আরো বলেন, ভোটাররা যদি স্বতঃপূর্তভাবে ভোট কেন্দ্রে যেতে পারে তাহলে ধানের শীষের নিশ্চিত জয় হবে। নির্বাচনে অংশ নেওয়ার জন্য ইতিমধ্যে দলীয় মনোননয়ন গ্রহণ করেছি। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। দল যদি ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয় নির্বাচনে অংশ নেবো। এক্ষেত্রে দলের সিদ্ধান্ত চূড়ান্ত বলে তিনি মনে করেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*