সাংবাদিকের মোটরসাইকেল চুরির এক ঘন্টার মধ্যে উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে আশরাফ উদ্দিন নামে এক সাংবাদ কর্মীর মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে চুরি হওয়ার মাত্র এক ঘন্টার মধ্যে গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয়েছে মিরসরাই থানা পুলিশ। থানা পুলিশের তৎপরতায় চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার হওয়ায় ধন্যবাদ জানিয়েছেন মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম ও সাধারন সম্পাদক এনায়েত হোসেন মিঠু ।
বুধবার (৭ জুলাই) দিবাগত রাত আড়াইটায় সাংবাদিক আশরাফ উদ্দিনের ব্যাক্তি গত মোটরসাইকেল নং ঢাকা মেট্রো-হ-২০-৯৮৬১ গাড়িটি মিরসরাই সড়ক ও জনপদ (সওজ) ডাকবাংলোতে তার নিজ বাস ভবন থেকে চুরি হয়ে যায়। চুরি হওয়ার একঘন্টা পর উপজেলার পাত্তার পুকুর এলাকা থেকে উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ।

জানা যায়, রাত আড়াইটায় সাংবাদিক আশরাফ উদ্দিনের শয়ন কক্ষের বাহির থেকে দরজা বন্ধ করে তাকে ঘরের ভেতরে আটকে রেখে মোটরসাইকেলটি তিন যুবক তার বাসার সামনে থেকে বিনা বাধায় সরিয়ে নিতে সক্ষম হয়। সাংবাদিক আশরাফ জানান, চোরদের সব কার্যক্রম দেখতে পেলেও তার কিছুই করার ছিলনা তাকে আটকে রাখার কারনে। চোরের দল মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার পর তাৎক্ষনিক মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমানকে মুঠোফোনে জানানো হলে তিনি তড়িৎ ব্যবস্থা নিয়ে মাত্র এক ঘন্টার ব্যবধানে উপজেলার পাত্তার পুকুর এলাকা থেকে মোটর সাইকেলটি উদ্ধার করে তার হাতে বুঝিয়ে দেন।
মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবর রহমান জানান, সাংবাদিক আশরাফ থেকে মোটর সাইকেল চুরির তথ্য পাওয়ার সাথে সাথে রাত আডাইটায় টহলরত সকল পুলিশ সদস্যদের সতর্ক করে আমি নিজেও টহলে অংশ নিই। টহলের এক পর্যায়ে উপজেলার পাত্তার পুকুর এলাকায় একটি মোটর সাইকেল দেখেতে পেয়ে থামানোর চেষ্টা করলে চোরের দল মোটর সরাইকেলটি ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসলে সাংবাদিক আশরাফ তার সাইকেলটি সনাক্ত করেন। এছাড়া তিনি বলেন, মোটরসাইকেল চুরির সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।
উল্লেখ্য সাম্প্রতিক মিরসরাই উপজেলায় ব্যাপক হারে মোটর সাইকেল ও সিএনজি চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। পুলিশ এই সংবদ্ধ চোর চক্রকে সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*