সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে মিরসরাইতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক…

সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার প্রতিবাদে মিরসরাইয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। বৃহস্পতিবার (৯ ফ্রেবুয়ারী) বিকাল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলা সদরে মিরসরাই প্রেসকাবের উদ্দ্যেগে সাংবাদিক রিয়াজ চত্ত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে শাহজাদ পুরের পৌর মেয়র মিরুসহ খুনিদের দৃষ্টান্ত শাস্তি দাবি করেন এবং সাগর-রুনি সহ সকল সাংবাদিক হত্যাকারীদের বিচারের আওতায় আনার জোর দাবী জানান।

উক্ত সমাবেশে মিরসরাই প্রেসক্লাবের সভাপতি (একাংশ) মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক রাজিব মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক সমকাল পত্রিকার মিরসরাই প্রতিনিধি বিপুল দাশ, প্রেস কাবের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ইলিয়াছ রিপন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউছুপ, প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী, বাংলাদেশ প্রতিদিনের দুবাই প্রতিনিধি কামরুল হাসান জনি, সীতাকুন্ড প্রেসকাবের দপ্তর সম্পাদক আবুল খায়ের, দুর্বার প্রগতি সংগঠনের সভাপতি হাসান সাইফ উদ্দিন, প্রচেষ্টা ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাজিব পাল। এই সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আমিনুল হক, শরীফ উদ্দিন শিবলু, সাহাব উদ্দিন, মামুন নজরুল, শাহ্ এমরান চৌধুরী, মীর হোসেন, এম.ইমাম হোসেন, রেজা তানভির, সানোয়ার রণি, তৈাহিদুল ইসলাম, মেহেদী হাসান, সোহেল মীরজাদা প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*