সাঈদ মোহাম্মদ জামে মসজিদের দ্বি-তল ভবনের নির্মাণ কাজ শুরু

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে পূর্ব-মোটবাড়ীয়া অবস্থিত সাঈদ মোহাম্মদ জামে মসজিদের দ্বি-তলা ভবনের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) আছরের নামাজের শেষে উপজেলার মিরসরাই সদরের ১নং ও ২নং ওয়ার্ড়ের মাঝামাঝি অবস্থিত সাঈদ মোহাম্মদ জামে মসজিদের দ্বি-তলা ভবনের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করেন দ্বি-তল ভবনের নির্মাণ কমিটির সভাপতি ও সিএন্ডএফ ব্যবসায়ী বিশিষ্ট সমাজসেবক মনজুর মোরশেদ ভূঁইয়া কনক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল্লাহ দিদার, মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল আলম দিদার সহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

দ্বি-তলা ভবনের নির্মাণ কমিটির সভাপতি ও সিএন্ডএফ ব্যবসায়ী বিশিষ্ট সমাজসেবক মঞ্জুর মোরশেদ কনক বলেন, সাঈদ মোহাম্মদ জামে মসজিদের একতলা ভবনের কাজ বিগত চার বছর পূর্বে বিদেশি অর্থায়নে নির্মাণ করা হয়। বর্তমানে বিশেষ করে শুক্রবার জুমা নামাজে জায়গা সংকটের কারণে মুসল্লিদের নামাজ আদায় করতে কষ্ট হচ্ছে, তাই আমরা দ্বিতলা ভবন নির্মাণের জন্য কাজ শুরু করছি। আপনারা যে যা পারেন আমাদেরকে সহযোগীতা করবেন।
যোগাযোগ : মসজিদের নির্মাণ কাজে কেউ সহযোগিতা করতে চাইলে নির্মাণ কমিটির সভাপতির সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন ০১৮১৭৭৫৪৯২১ নাম্বারে, অথবা মসজিদের নিজস্ব বিকাশ নাম্বার ০১৮৩৪-৪২৫৮৮৮ বা নিজস্ব একাউন্ট নাম্বার মিঠাছরা ওয়ান ব্যাংক শাখায় ০৬৮১০২০০০ সরাসরি পাঠাতে পারেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*