সাধুর বাজারে ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক

মিরসরাইয়ে আরমান হোসেন মুন্না (১৮) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার মলিয়াইশ সাধুর বাজারে এই ঘটনা ঘটেছে। আহত মুন্না মঘাদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গজারিয়া গ্রামের প্রবাসী নুর মোহাম্মদের পুত্র। আহত মুন্নাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আওয়ামীলীগ নেতা মোহাম্মদ মাসুদ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাধুর বাজারে দুখু মিয়ার চায়ের দোকানে বসা ছিলেন সক্রিয় ছাত্রলীগ কর্মী মুন্না। এসময় ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল এসে দোকান থেকে টেনে হিঁচড়ে বের করে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ( মস্তাননগর হাসপাতাল) আবাসিক মেডিকেল অফিসার ডা.মোঃ তাজমীর মাহমুদ রিগান ( মুন্না) বলেন, রোগীর হাত ও ফিটে চাকু দিয়ে আঘাতের চিহৃ রয়েছে। বমি করায় শারীরিক অবস্থা একটু খারাফের দিকে। তাই দ্রুত চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি।
ছাত্রলীগ কর্মী আরমান হোসেন মুন্নার উপর হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল উল্ল্য চৌধুরী নাজমুল, সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী।

এই বিষয়ে মিরসরাই থানার ওসি ( তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, হামলায় আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চট্টগ্রাম শহরে নেয়ার পথে দেখেছি। এই ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*