সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের বিচারের দাবীতে জোরারগঞ্জে মানববন্ধন ও মিছিল


নিজস্ব্ প্রতিনিধি
অসহায়ত্বের সুযোগ নিয়ে গৃহবধুকে কু-প্রস্তাব দেয়ায় মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ গিয়াস উদ্দিনকে দল থেকে বহিস্কার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ। শনিবার (২৯ মে) বিকেলে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসব কর্মসূচি পালন করা হয়।
জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম হোসেন সুজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন দিদার, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন টিটু, সাংগঠনিক সম্পাদক বিধান কর। এসময় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও নারী-পুরুষ উপস্থিত ছিলেন।


মানববন্ধন কর্মসূচিতে রেজাউল করিম মাষ্টার বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক প্রস্তাব দেওয়া জঘন্য অপরাধ। এহেন কর্মকান্ডের সুষ্ঠু তদন্ত পূর্বক দোষী গিয়াসের দৃষ্টান্ত মূলক শাস্তি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হোক। যাতে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড করার সাহস না পায়। আমাদের প্রিয় অভিবাবক, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মিরসরাইয়ে কোন কুলাঙ্গার, চাঁদাবাজের জায়গা হবে না। তাকে মিরসরাইয়ে অবাঞ্চিত ঘোষণা করেন তিনি।
উল্লেখ্য : মিরসরাই উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের মুকছুদ কেরাণী বাড়ীর আনোয়ার হোসেন মোর্শেদ সাথে প্রায় ৪ মাস আগে ফারহানা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে স্বামীর অত্যাচারের শিকার হয়ে সমাধান চাইতে দারস্থ হন স্বামীর নানা সম্পর্কের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে। কিন্তু সমাধানের পরিবর্তে উল্টো গিয়াস উদ্দিন ওই নারীকে কু-প্রস্তাব দেন। গত ২২ মে মিরসরাই থানায় এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছে ওই গৃহবধু।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*