সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে বিমান বন্দরে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সফর শেষে দেশে ফিরেছেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক মিরসরাই উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন। বুধবার (১০ অক্টোবর) চট্টগ্রাম হযরত শাহ আমানত বিমানবন্দরে এসে পৌঁছালে তাঁকে গণসংবর্ধনা দেওয়া হয়।

গিয়াস উদ্দিনকে মিরসরাই আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সর্বস্তরের হাজারো জনতা ফুল দিয়ে অভ্যর্থনা জানায়। এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে গিয়াস উদ্দিন বলেন, জনগনের সেবায় নিজের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত কাজ করে যাবো। আপনাদের ভালবাসায় আমি সিক্ত। আমার জন্য সফরটি অন্যরকম একটি পাওয়া। প্রধানমন্ত্রী একজন তৃণমূলের কর্মীবান্ধব মানুষ, তার সফরে আমাকে যুক্ত করে তা আরো একবার মনে করিয়ে দিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে জাতিসংঘে নির্ধারিত সফর শেষে গিয়াস উদ্দিন আমেরিকায় তার সন্তানদের সাথে কিছু দিন সময় কাটান। নিউইংর্কস্থ মিরসরাই এসোসিয়েশন গিয়াস উদ্দিনকে পৃথক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে সংবর্ধনা প্রদান করে। এর পূর্বে গত ২২ সেপ্টেম্বর (শনিবার) তিনি ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর হয়ে প্রধানমন্ত্রীর বহরে নিউয়র্ক পৌঁছেন।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে ভাষণ দেন। একই দিনে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অনুষ্ঠিত হয়। জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘে যুক্তরাষ্ট্রের স্থায়ী মিশনের আয়োজনে ‘গ্লোবাল কল টু অ্যাকশন অন ড্রাগ প্রবলেম’ শীর্ষক হাই লেভেল ইভেন্টেও যোগ দেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর উল্লেখযোগ্য সফরগুলোতে বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে অন্তর্ভুক্ত করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের সফরে অন্যদের সঙ্গে মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিনকে নেওয়া হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*