সেক্টর-১১’র বন্ধুদের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার বিতরণ


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাইয়ের বামনসুন্দর ফকির আহম্মদ উচ্চ বিদ্যালয়ের ২০১১ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন সেক্টর-১১ অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) সকাল থেকে কাটাছড়া ইউনিয়নের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যসামগ্রী তুলে দেন সেক্টর-১১’র বন্ধুরা।

কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুনের দিক নিদের্শনায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ২কেজি আলু, ২কেজি ছনা বুট, ১কেজি পিয়াজ, ১কেজি চিরা, ১কেজি তেল, ১কেজি চিনি, ৫০০ গ্রাম মুরি ও ১টি ডেটল সাবান।


এসময় সেক্টর-১১’র বন্ধুদের সাথে যোগ দিয়েছেন কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল বশর, সাধারণ সম্পাদক এসকে চৌধুরী শামীম।
সেক্টর-১১র ব্যাচ প্রতিনিধি আজমল হোসেন মুন্না বলেন, মহামারি করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষ। অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষজন অনেক কষ্টে জীবন যাপন করছে। তার উপর পবিত্র মাহে রমজান। তাই আমাদের সেক্টর-১১’র ব্যাচের সবাই মিলে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে চলমান থাকবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*