স্বেচ্ছাসেবী সংগঠন অদম্য যুব সংঘের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠন অদম্য যুব সংঘের নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২১-২০২৩ সালের নতুন কার্যকরী কমিটিতে কামরুল হাসান জনিকে সভাপতি ও শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
শনিবার (২৮ আগস্ট) নির্বাচন উপ-কমিটির আহবায়ক এনামুল হক ও সদস্য সচিব মঞ্জুর আলম ভূঁইয়ার যৌথ স্বাক্ষরে উক্ত কমিটির অনুমোদন প্রদান করা হয়।
নতুন কমিটিতে পরিচালনা পরিষদের পরিচালক মনোনীত হন এনামুল হক। কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ, সহ সভাপতি শাহাদাত হোসেন শামীম, সহ সভাপতি দিদারুল আলম, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাসেল, অর্থ সম্পাদক খালেদ হোসাইন জাহিন, দপ্তর সম্পাদক জোবাইদুল ইসলাম, শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক জাহেদুল হাসান রকি, প্রচার সম্পাদক মেহেদী হাসান নিশান, ত্রাণ ও দুর্যোগ মোকাবিলা বিষয়ক সম্পাদক জহির উদ্দিন, পাঠাগার সম্পাদক আবিদ হোসেন ও নির্বাহী সদস্য তারিফ হোসেন।
অদম্য যুব সংঘ প্রতিষ্ঠার পর ছয় বছর ধরে স্থানীয়ভাবে সামাজিক, সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। গত বছর সংগঠনটি বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে নিবন্ধন লাভ করে। নতুন কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম পরিধি আরও প্রসারিত করার প্রত্যাশা ব্যক্ত করেন সংগঠনের সদস্যরা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*