‘স্মার্ট নেতার স্মার্ট মিরসরাই’ ঘোষণা দিলেন উপজেলা চেয়ারম্যান নয়ন

নিজস্ব প্রতিবেদক

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মিরসরাই থেকে নির্বাচিত চেয়ারম্যান এনায়েত হোসন নয়ন শপথ গ্রহণ করেন। এই শপথ গ্রহণ অনুষ্ঠানের মধ্যে আগামী ৫ বছরের জন্য মিরসরাই উপজেলা পরিষদের দায়িত্ব পালন করবেন তিনি।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের প্রতিক্রিয়ায় বলেন,আমি আজ থেকে আনুষ্ঠানিক ভাবে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছি।আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে প্রতিটি অত্যন্ত পরিকল্পনার সাথে করতে চাই।কেননা আমাদের মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল ভাই আমাদের অভিভাবক,আমি মনে করি তিনি জাতীয় সংসদের একজন স্মার্ট সদস্য।তিনি ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশে ভিশন বাস্তবায়নে স্মার্ট মিরসরাই গড়ে তুলার ঘোষণা দিয়েছেন।আমি আমার নেতার সাথে একাত্মতা ঘোষণা করে একটি উন্নয়ন পরিকল্পনার স্লোগানকে সামনে রেখে কাজ করে যেতে চাই।সে স্লোগান হলো,স্মার্ট নেতার স্মার্ট মিরসরাই।

এসময় এনায়েত হোসেন নয়ন আরো বলেন, ইতিমধ্যে ঘূর্ণিঝড় রিমাল ভয়াবহ রুপ নিয়ে আঘাত এনেছে।মিরসরাইয়ে অনেক উপকূলীয় অঞ্চল রয়েছে এবং ঘূর্ণিঝড়ের প্রভাব মিরসরাই বিদ্যুৎ সংযোগ প্রায় বিচ্ছিন্ন।স্মার্ট মিরসরাই গড়ার অন্যতম একটি দিক হলো দ্রুত বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করা।আমি বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করার জন্য প্রতিনিয়ত খোঁজ খবর রাখছি।আমি শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিলেও আমি আমার অভিভাবকের পরামর্শে প্রতিনিয়ন ঘূর্ণিঝড় রেমাল আক্রান্ত মানুষের খোঁজ খবর নিচ্ছি।আমি আনুষ্ঠানিকতা শেষ করে তাদের মাঝে ছুটে যাবো।

প্রসঙ্গত, মঙ্গলবার ( ২৮ মে) চট্টগ্রামের বিভিন্ন উপজেলা নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।মঙ্গলবার সকালে চট্টগ্রাম সার্কিটে হাউসে শপথ গ্রহণ করেন তারা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*