সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মৃত্যু

মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক (১৯৯৮ সালের) সভাপতি একরাম হায়দার সেলিম (৫৫) ঢাকা চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী দ্রুতগতির মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের ঠাকুরদীঘি বাজারের দক্ষিণ পাশে পান্তা পুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সে দুর্গাপুর ইউনিয়নের ৩নং ওয়াডের মরহুম মুজিবুল হকের ছেলে।

দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উল্লাহ বলেন, শনিবার দুপুর ১২টায় একরাম হায়দার সেমিল মহাসড়ক রাস্তাপারাপারের সময় চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস এসে তাকে ধাক্কা দেয় সেখান থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ১৯৯৮ সালে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার (ওসি) একেএম শরফুদ্দীন। তিনি বলেন, নিহতের লাশ উপজেলা স্বাস্থ্যকমেপ্লেক্সে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তাতান্তর করা হবে। সড়ক দুর্ঘটনার পর চালক মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায়। পুলিশ মাইক্রোবাসটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে এসেছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*