হাদিফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা লরির চালক নিহত, আহত-৩


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের হাদিফকিরহাট বাজারে ট্রাকের চাকা পরিবর্তন করার সময় পেছন থেকে আসা লরির ধাক্কায় ট্রাকের চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন লরির চালক সহ ৩ জন। বুধবার (৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ১১ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ট্রাক চালকের নাম হযরত আলী (৩৬)। সে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর গ্রামের সোবহান আলীর ছেলে। এসময় তার সহকারী (হেলপার) একই এলাকার বাসিন্দা নয়ন (৩০) আহত হন। দুর্ঘটনায় আহত লরির চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাহবুব জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে ১১ টার সময় দিকে হাদিফকিরহাট বাজারে চট্টগ্রাম মুখী লেনে ট্রাকের (ঢাকা মেট্টো ট-১৮-৫৯৫৩) চাকা পাংচার হওয়ায় রাস্তার পাশে দাঁড় করিয়ে চাকা পরিবর্তন করার সময় পেছন থেকে আসা একটি লরি (চট্টমেট্টো ঢ-৮১-০৬৯১) ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক ঘটনাস্থলেই মারা যায় এবং হেলপার গুরুতর আহত হয়। আহত অবস্থায় লরির চালক ও হেলপার অন্য গাড়িতে করে চলে যায়। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*