হাদি ফকিরহাটে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট হচ্ছে


নিজস্ব প্রতিনিধি
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং এর আউটলেট হতে যাচ্ছে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদি ফকিরহাট বাজারে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন রহমান সেন্টারের ২য় তলায় আউটলেট উদ্বোধনের জন্য প্রস্তুতি চলছে।

আউটলেটের স্বত্ত্বাধিকারী এম এ এগ্রোর ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মিছবাহুল আলম জানান, ইসলামী ব্যাংক গনমানুষের ব্যাংক। ১৯৮৩ সাল থেকে এদেশের আর্থ সমাজিক উন্নয়নে বিশেষ অবদান রেখে চলছে। গ্রামাঞ্চলের মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে ইসলামী ব্যাংক সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় খুব শীঘ্রই মিরসরাই উপজেলার হাদি ফকিরহাট বাজারে আউটলেট এর উদ্বোধন করা হবে।

এম এ এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ এমদাদুল হক জানান, এই এজেন্ট ব্যাংকিং আউটলেটে গ্রাহকদের জন্য সব ধরনের ব্যাংকিং সুবিধা রয়েছে। একাউন্টে ২% বোনাস সহ বৈদেশিক রেমিট্যান্স, বিশ্বের যে কোন দেশ থেকে পাঠানো টাকা দ্রুত উত্তোলনের সুবিধা। হজ্ব, বিবাহের মোহর, স্টুডেন্ট ও কৃষি হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিট্যান্স এর অর্থ প্রদান, অন্য ব্যাংকের একাউন্টে ফান্ড ট্রান্সফার, ইসলামী ব্যাংকের যে কোন একাউন্টে টাকা ট্রান্সফার, এটিএম কার্ডের মাধ্যমে টাকা উত্তোলনের সুবিধা, ক্ষুন্দ্র ও কৃষি বিনিয়োগ বিতরণ ও আদায়। বিদ্যুৎ বিল সহ অন্যান্য সরকারি ফি গ্রহন। সরকারের বিভিন্ন কল্যানমূলক ভাতা প্রদান, ক্লিয়ারিংয়ের জন্য অন্য ব্যাংকের চেক গ্রহণ। থাকছে আঙ্গুলের ছাপ ও POS এর মাধ্যমে টাকা উত্তোলন। গ্রাহকের সুবিধার্থে থাকছে শনিবার সহ সপ্তাহে ৬ দিন খোলা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*