হিঙ্গুলীতে নিহত গৃহবধূ লিপি হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে গৃহবধূ হোসনে আরা আক্তার লিপির খুনীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী, মঈনিয়া যুব ফোরাম ও মঈনিয়া ওলামা মাশায়েখ। বুধবার (১০ জুলাই) বারইয়ারহাট মেহেদী নগর এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, পুলিশ লিপির হত্যাকারী আসামীদের পক্ষ নিয়ে হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে । পুলিশের সহায়তায় মামলার অন্যতম আসামী লিপির স্বামী কামাল উদ্দিন বিদেশে পালিয়ে গেছে বলেও অভিযোগ করা হয় । বক্তারা অনতিবিলম্বে লিপি হত্যাকারীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
এসময় বক্তব্য রাখেন লিপির পিতা শেখ আলম, মা রহিমা আক্তার,চাচা মফিজুর রহমান,স্থানীয় ইউপি সদস্য শাহ আলম, মঈনিয়া যুব ফোরাম নেতা আকবর হোসেন রুবেল, মাওলানা ইসমাইল সিরাজী,মাও.মশিউর রহমান,মাও.মনসুর, মাও. সরোয়ার, স্থানীয় হিঙ্গুলী মাদরাসার সহ সুপার মাও.বোরহান উদ্দিন, শিক্ষক নাও. জামাল উদ্দিন,মাও.জাফর উদ্দিন,মাও.সিরাজ উদ্দিন প্রমুখ।
গত ১০ জুন রাতে মিরসরাইয়ে হিঙ্গুলী ইউনিয়নের মধ্যম আজমনগর গ্রামে শ্বশুর বাড়িতে হত্যা করা হয় হোসনে আরা আক্তার লিপি (২৫)। হত্যার পর লিপির মরদেহ শোয়ার ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে দেয় শশুরবাড়ীর লোকজন। পরের দিন ১১ জুন মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় স্বামী মো: কামাল উদ্দিন, শাশুড়ি হোসনেয়ারা বেগম ও শ্বশুর নূর মোহাম্মদকে আসামি করে একটি হত্যা মামলা করেন নিহত গৃহবধূ হোসনে আরা লিপির বাবা শেখ আলম।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*