হিতকরীর আলোচনা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরীর আলোচনা সভা ও কৃতি হিতকরীয়ানদেন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (১৬ ডিসেম্বর) মিরসরাই উপজেলার আবুতোরাব বাজারে অবস্থিত ভুঁইয়া একাডেমীর হল রুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

হিতকরীর সভাপতি আরিফ হোসেনের সভাপতিত্বে এবং সদস্য খান মোহাম্মদ মোস্তফা ও আলী মোর্তুজার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হিতকরীর শুভাকাঙ্খী বিশিষ্ট ব্যবসায়ী বোরহান উদ্দিন ভুঁইয়া, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নিখিন চন্দ্র না মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম, হিতকরীর প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী সদস্য শহিদুল ইসলাম রয়েল, সাবেক পরিচালক ও নির্বাহী সদস্য নুরুচ্ছালাম ভুঁইয়া ফোরকান, সিনিয়র সদস্য ডাঃ মাহতাব উদ্দিন সুজন, সাধারন সম্পাদক ও সাংবাদিক ফিরোজ মাহমুদ, হিতকরী পাঠাগারের সাবেক সহ-সভাপতি জহির উদ্দিন রনি, স্বপ্নতরী৭১ এর শিক্ষা বিষয়ক সম্পাদক সুজন নাথ প্রমুখ।

আলোচনা সভা শেষে হিতকরীর ৪জন কৃতি শিক্ষার্থীকে ক্রেষ্ট প্রদান করা হয়। তারা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর মাহমুদ ফাহিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাহাত আল যুবায়ের, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাসুম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাবিব উল্লাহ সাগর।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*