১০ হাজার পরিবারের মাঝে মিরসরাই উপজেলা বিএনপির খাদ্য সহায়তা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি>>

দেশব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারন করায় কর্মহীন হয়ে পড়ে জনগণ। দেশের এ ভয়াবহ ক্রান্তিকালে মিরসরাই উপজেলা বিএনপির নেতৃত্বে উপজেলার ‌‌দুস্থ ও অসহায় ১০ হাজার পরিবারের মাঝে ত্রান সহয়তা প্রদান করা হয়। উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন ও যুগ্ম আহবায়ক শাহিদুল ইসলাম চৌধুরী তত্বাবধানে এসব ত্রান সামগ্রি বিতরন করা হয়। নিম্নআয়ের মানুষদের পাশাপাশি দলীয় অসহায় কর্মীদেরও এ সহয়তার অন্তর্ভুক্ত করা হয়।

উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুল আউয়াল চৌধুরী, সদস্য সচিব সালাউদ্দিন চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক আজিজুর রহমান চৌধুরী যুগ্ম আহবায়ক চেয়ারম্যান নুরুল আফসার মিয়াজি, যুগ্ম আহবায়ক চেয়ারম্যান নুরুল আফসার, যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক বাহার, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম বাবলু, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আলাউদ্দিন ও চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগের যৌথ সমন্বয়ে ১৬ টি ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদল কর্মীদের মাধ্যমে এসব সহয়তা পৌছে দেয়া হয়।

মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপি হলো গনমানুষের দল। বিএনপি সবসময়ই জনগনের পাশে ছিলো, আছে এবং থাকবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় মিরসরাই উপজেলা নেতৃবৃন্দের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই ত্রান কার্যক্রম পরিচালনা করছি। দুর্যোগকালীন সময় অতিবাহিত না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, শাহিদুল ইসলাম চৌধুরী এ ত্রান কার্যক্রমের বাইরেও ব্যক্তি উদ্যোগে নিজ এলাকায় ব্যাপক আকারে ইফতার ও খাদ্য সহয়তা প্রদান করছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*