১২ মসজিদের ইমাম-মুয়াজ্জিন সহ শতাধিক পরিবারে অদম্যের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার ১২টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লি সহ ১০৮ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মিরসরাইয়ের অন্যতম সামাজিক সংগঠন অদম্য-২০০৫। সংগঠনের সভাপতি এনামুল হক জানান, অদম্য-২০০৫ এর পক্ষ থেকে ইফতার বিতরণের জন্য ৬ নং ইছাখালী, ৭ নং কাটাছড়া ও ১০ নং মিঠানালা ইউনিয়ন পরিষদ থেকে ১২টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মুসল্লি সহ ১০৮ টি পরিবারের তালিকা করেন সদস্যরা। সোমবার ( ৪ মে) সকালে সংস্থার সদস্যরা তালিকাভুক্ত মসজিদ ও বাড়ি বাড়ি গিয়ে রমজানের ভোগ্যপণ্যে সাজানো ইফতার সামগ্রী পৌঁছে দেন। এরআগে গত রোববার রাতে সদস্যরা পণ্য সামাগ্রীর প্যাকেটিং এর কাজ সম্পন্ন করে।
সকালে বামন সুন্দর দারোগারহাটস্থ নিউ কুটুমবাড়ী ক্লাবে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির সূচনা করেন ৭নং কাটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আবুল বশর। এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, অদম্য-২০০৫ এর সভাপতি এনামুল হক সোহাগ, সিঃ সহ সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজিদ, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, গ্রন্থাগার সম্পাদক নুরুল করিম, সহ অর্থ সম্পাদক রাসেল ভূঁইয়া, সহ প্রচার সম্পাদক মেহেদী হাসান নিশান, সহ দপ্তর সম্পাদক ফরহাদ উদ্দিন সহ সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।
সংস্থার সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ভূঁইয়া জানান, অদম্য-২০০৫ প্রতিষ্ঠা লগ্ন থেকে গত চার বছর বিভিন্নভাবে সামাজিক আন্দোলনের পাশাপাশি অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছে। ইফতার বিতরণ কর্মসূচি অদম্য-২০০৫ এর একটি বার্ষিক কর্মসূচির অংশ। ধারাবাহিকভাবে প্রতিবছরই শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে উক্ত সংগঠন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*