‌প্রাতঃভ্রমণে হোঁচট খেয়ে হাসপাতালে গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিবেদক।।

নগরের ডিসি হিলে প্রাতঃভ্রমণের সময় হোঁচট খেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে গেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শুক্রবার (১৩ এপ্রিল) সকাল সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মন্ত্রী মহোদয়ের নন্দনকানন বাসার কাছের ডিসি হিলে প্রাতঃভ্রমণের সময় চোট পান। নাক থেকে রক্তক্ষরণ হওয়ায় চমেক হাসপাতালে আনা হয়।
এ সময় মন্ত্রী চমেক হাসপাতালে চিকিৎসার অব্যবস্থাপনা, বিশেষ করে সিনিয়র ডাক্তাররা সার্বক্ষণিক না থাকায় অসন্তোষ প্রকাশ করেন এবং ডিসি হিলের উন্নয়নে অসহযোগিতা করায় সাবেক জেলা প্রশাসকের নাম ধরে ক্ষোভ প্রকাশ করেন।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সভাপতি ডা. মুজিবুল হক খান বলেন, মন্ত্রী আঘাত পাওয়ার খবর শুনে আমি হাসপাতালে ছুটে যাই। ইতিমধ্যে ছুটে আসেন সিনিয়র ও বিশেষজ্ঞ ডাক্তাররা। এরপর দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নিয়ে জরুরি চিকিৎসাসেবা দিই। ডাক্তাররা এক দিন পর্যবেক্ষণে থাকার সুপারিশ করেন। কিন্তু আশঙ্কামুক্ত হওয়ায় তিনি বাসায় চলে যান।
চিকিৎসাসেবা শেষে সকাল সোয়া ১০টায় মন্ত্রীকে নন্দনকাননের বাসায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এএসআই আলাউদ্দিন।

মন্ত্রীর এপিএস নূর খান জানান, ‘স্যার (মন্ত্রী) চমেক হাসপাতাল থেকে বাসায় চলে এসেছেন। ডাক্তাররা বলেছেন, আশঙ্কার কিছু নেই।’
এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ডিসি হিলে নেটের মতো যে বেড়া দেওয়া হয়েছে সেটি ধরে ব্যায়াম করার সময় আরেকটি পা লেগে যায়। এ সময় তিনি নাকে আঘাত পান। এরপর রক্তক্ষরণ হচ্ছে দেখে তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ঘণ্টা দু’য়েক ছিলেন।’

সূত্র বাংলানিউজ

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*