‌মিরসরাইয়ে জঙ্গী আস্তানার সাথে বিএনপি-জামায়াত জড়িত

এম মাঈন উদ্দিন…

গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ‘শান্তির জনপদ মিরসরাইকে যারা অশান্ত করার পাঁয়তারা করছে তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। জঙ্গী আস্তানা ও গ্রেনেড পাওয়ার ঘটনায় বিএনপি-জামায়াত জড়িত রয়েছে। ম্যাডাম খালেদা জিয়া আগুন সন্ত্রাস করে এই দেশকে ধ্বংস করে দিতে পাঁয়তারা করছে।’

মিরসরাই উপজেলার ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, অর্থনৈতিক অঞ্চলে মিরসরাইবাসীকে অগ্রাধিকার দেওয়া হবে।অর্থনৈতিক অঞ্চলে শেখ হাসিনা স্মরণী নির্মাণ করা হবে। যাতায়াতের জন্য চার লেইন সড়ক হবে। এটি বাস্তবায়ন হলে মিরসরাই সিঙ্গাপুরে পরিণত হবে।

মন্ত্রী আরো বলেন, আমরা এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। দেশে এখন ১০ টাকায় চাল পাওয়া যায়। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। ২০১৮ সালের ডিসেম্বরে শেখ হাসিনার অধিনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসীর প্রতি আহবান জানান তিনি।

ওচমানপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মহিউদ্দিন নিজামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, সদস্য আলহাজ্ব মহিউদ্দিন রাশেদ, খোরশেদ আলম আজাদ, ডা. মোস্তফা,উপজেলা চেয়ারম্যন (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা আ’লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, ওচমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মফিজুল হক, সাবেক ছাত্রনেতা রাহাত মোর্শেদ, ফরিদুল হাসান স্বপন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নুরের নবী, আশরাফ উল্লাহ চৌধুরী, আলা উদ্দিন পলাশ, মাজহারুল ইসলাম রনি, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সানা উল্লাহ পলাশ, সদস্য মেজবাউল আলম সোহেল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়া আহমেদ সুমন, পুলিশের মিরসরাই সার্কেল এএসপি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের সহ সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আ’লীগের সহ সভাপতি কালু কুমার দে, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল্লাহ দিদার, সদস্য লিয়াকত আলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতির মাইনুর ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল, উপ ধর্ম বিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন বাবু, সদস্য তানভীর হোসেন তপু প্রমুখ।
মন্ত্রী একই দিন জাতীয় গ্রিড থেকে বিএসআরএম সাব ষ্টেশনের মাধ্যমে সরাসরি মিরসরাইয়ের জন্য দশ মেঘাওয়াট বিদ্যুৎ সঞ্চালনের উদ্বোধন করেন। এর মাধ্যমে মিরসরাইতে লোডশেডিং মুক্ত ঘোষণা করেন গণপূর্তমন্ত্রী। এছাড়া জনার্দ্দনপুর উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন ও বিদ্যালয় প্রাঙ্গনে নব নির্মিত মসজিদের উদ্বোধন করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*